আরও দুজন বিজয়ীকে মোটরবাইক উপহার দিলেন তামিম ইকবাল

bankbima.xyz

 

নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর চলমান ক্যাশ-ইন ক্যাম্পেইনে অংশ নিয়ে মোটরবাইক জিতেছেনে আরও দুজন গ্রাহক। সম্প্রতি বিজয়ীদের মাঝে মোটরবাইক হস্তান্তর করেছেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক তামিম ইকবাল।

-বিজ্ঞাপন-

 

গত শুক্রবার এই দুই বিজয়ীর নাম ঘোষণা করা হয়। টি-২০ বিশ্বকাপ উপলক্ষ্যে চলমান ক্যাম্পেইনে এ সপ্তাহের বিজয়ীরা হলেন রোমানা সুমাইয়া রুমি ও মোহাম্মদ তানভীর হোসাইন। তাঁরা দুজনই চট্টগ্রামের বাসিন্দা।

 

মোটরবাইকের চাবি হস্তান্তরের পর তামিম ইকবাল দুই বিজয়ীর সঙ্গে কথা বলেন। ‘নগদ’ ব্যবহারের সুফল ও চলমান কুইজে অংশ নিয়ে কীভাবে তাঁরা স্কোর করেছেন, সে বিষয়েও বিস্তারিত জানতে চান তামিম।

 

‘নগদ’-এ গ্রাহকদের জন্য বিশেষ এই ক্যাম্পেইনটি চলবে ১৪ নভেম্বর ২০২১ পর্যন্ত। ক্যাম্পেইনটির আওতায় ‘নগদ’ গ্রাহকেরা ক্যাশ-ইন বা অ্যাড মানি, মোবাইল রিচার্জ ও টি-২০ কুইজ খেলে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি করে মোটরবাইক। পাশাপাশি প্রতি মিনিটে ক্যাশ-ইন করা প্রথম পাঁচজন গ্রাহক পাবেন ১০০ টাকা পর্যন্ত বোনাস।

 

‘নগদ’-এর ক্যাশ-ইন ক্যাম্পেইন নিয়ে তামিম ইকবাল বলেন, ‘দেশের সাধারণ মানুষের ক্রিকেটের প্রতি এই যে ভালোবাসা সে কারণেই বাংলাদেশের ক্রিকেট এক সময় অনেক উচ্চতায় উঠবে। ‘নগদ’-এর কুইজে অংশ নিয়ে বেশি বেশি বোনাস পাওয়ার পাশাপাশি বাইক জেতার সুযোগ সবারই নেওয়া উচিৎ।’

 

ক্যাম্পেইনটির বিষয়ে ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ তার গ্রাকদের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। যার ফলে চলমান ক্যাম্পেইনে কোনো ধরনের বিলম্ব না করে বিজয়ীদের বাইক হস্তান্তর করা হচ্ছে। গ্রাহকদের আরও নতুন নতুন চমক দিতে আমরা কাজ করছি। আশা করি গ্রাহকেরা আমাদের এই পথচলার সঙ্গী হবেন।’