তৈরি পোশাক শিল্প বাংলাদেশের উন্নয়নের পরবর্তী ধাপে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : বিজিএমইএ সভাপতি

bankbima.xyz

 

নিউজ ডেস্কঃ বাংলাদেশ তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান বলেছেন, পোশাক শিল্প শুধুমাত্র বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখছে না, দেশের জন্যও গৌরব এনে দিচ্ছে।

-বিজ্ঞাপন-

 

তিনি বলেন, পোশাক শিল্প বিশ্বব্যাপী ‘মেইড ইন বাংলাদেশ’ ট্রেড মার্ক বহন করছে এবং আমরা সকলে এতে গর্বিত। এ শিল্পের উন্নয়ন মানেই বাংলাদেশের উন্নয়ন এবং এ দেশের জনগণের উন্নতি। তৈরি পোশাক শিল্প বাংলাদেশের উন্নয়নের পরবর্তী ধাপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি উল্লেখ করেন। খবর সংবাদ বিজ্ঞপ্তির।

 

ফারুক হাসান ঢাকার একটি হোটেলে সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়া ও এসটেক্স ফাউন্ডেশন আয়োজিত ‘সাসটেইনিবিলিটি অব দি অ্যাপারেল ইন্ডাস্ট্রি অব বাংলাদেশ : পলিসিস, স্কোপস এন্ড কনস্ট্রেইন্টস’ শীর্ষক অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন।

 

বিজিএমইএ সভাপতি তার বক্তব্যে সাপ্লাই চেইনকে টেকসই করার জন্য মুল্যের ক্ষেত্রে আরও বেশি যৌক্তিক হওয়ার জন্য ব্রান্ড ও রিটেইলারদেরকে আহ্বান জানান।

 

অনুষ্ঠানে সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়ার কান্ট্রি ম্যানেজার সেলিম রেজা হাসান, বেক্সিমকো লিমিটেডের গ্রুপ ডিরেক্টর সৈয়দ নাভেদ হুসেইন এবং এসটেক্স ফাউন্ডেশনের ড. মহিদুস সামাদ খান উপস্থিত ছিলেন।