ফারইষ্ট ইসলামী লাইফের তেইশ কর্মকর্তার পদবী যৌক্তিককরন করা হয়েছে

bankbima.xyz

 

নিউজ ডেস্কঃ দেশের প্রসিদ্ধ জীবন বীমা খাতের মধ্যে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী অনন্য। সম্প্রতি কোম্পানীটি নানা অভিযোগে জর্জরিত। বীমা দাবী প্রদান, মেয়াদপূর্তির দাবী পরিশোধ না করাসহ নানা অভিযোগ রয়েছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।

-বিজ্ঞাপন-

 

অদ্য রবিবার (২৩-০১-২০২২ ইং) মূখ্য নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২৩ জন কর্মকর্তাকে পদাবনতি সহ বেতন কাঠামো যৌক্তিককরন করা হয়েছে, যা ০১-০১-২০১৯ ইং হতে কার্যকর বলে গণ্য হবে।

 

উল্লেখযোগ্য কর্মকর্তারা হলেন- মাজেদুল ইসলাম (এএমডি হতে এসইভিপি), কামাল হোসেন হাওলাদার (এসইভিপি হতে জেইভিপি), শেখ আব্দুর রাজ্জাক (এসইভিপি হতে এসভিপি), মো. ফিরোজ শাহ আলম (ইভিপি হতে এসভিপি), মো. নজরুল ইসলাম (ইভিপি হতে এসভিপি), মাহমুদুল হাসান (ইভিপি হতে এফএভিপি), মো. আমিনুজ্জামান (জেইভিপি হতে এসভিপি), মো. শাহ আলম (এসভিপি হতে জেএসভিপি), মো. শাহিনুল আলম (এসভিপি হতে ভিপি), মামুনুর রশিদ ( এসভিপি হতে ভিপি), শাহাদাত হোসেন হাজারী (এসভিপি হতে জেএসভিপি) প্রমুখ।

 

এদিকে মাহমুদ হাসানকে জেএসভিপি থেকে জেভিপি, মোঃ ইলিয়াসুর রহমানকে জেভিপি থেকে এভিপি, মোঃ নূরে আলম আল কায়সারকে ভিপি থেকে জেভিপি, মোঃ আজহারুল ইসলামকে ভিপি থেকে এভিপি করা হয়েছে।

 

ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সে পদোবনতি প্রাপ্তদের মধ্যে ওসমান গণি এভিপি থেকে এসও, ফারহানা ইয়াসমিনকে এভিপি থেকে এসও, অনামিকা ইসলামকে এভিপি থেকে অফিসার, মোঃ মাসুম হোসাইনকে এফএভিপি থেকে এসইও, মোঃ নূরে আলম মিয়াজিকে এফএভিপি থেকে এসইও, এবং মোঃ মকবুল এলাহীকে এফএভিপি থেকে ইও করা হয়েছে।

 

অফিস সার্কুলার নং-০৬/২০২২ অনুযায়ী ২০১৮ সাল হতে ২০১৯ সাল পর্যন্ত সকল পদোন্নতি ও বেতন-ভাতা বৃদ্ধি সংক্রান্ত অনিয়ম পরিলক্ষিত হওয়ায় তা যৌক্তিককরন করা হয়েছে।

 

bankbima.xyz