ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-এর ১৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ

bankbima.net

 

নিউজ ডেস্কঃ গ্রাহকদের পাওনা ১৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করল ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল, ২০২২) রাজধানীর তোপখানাস্থ কোম্পানির প্রধান কার্যালয়ে এই বীমা দাবি পরিশোধ অনুষ্ঠান আয়োজন করা হয়।

-বিজ্ঞাপন-

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)’র চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন (এফসিএ)।

 

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান শেখ কবির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কোম্পানিটির পরিচালনা পর্ষদের সদস্য ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ড. মো. ইব্রাহিম হোসেন খান ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন।

 

এই বীমা দাবি পরিশোধ অনুষ্ঠানে ১০ জন গ্রাহকের হাতে ১ কোটি ৪০ লাখ টাকার ‘শো চেক’ তুলে দেয়া হয়। তবে বীমা দাবির ১৫০ কোটি টাকা এরইমধ্যে বিএফটিএন এর মাধ্যমে গ্রাহকদের ব্যাংক একাউন্টে পাঠানো হয়েছে বলে জানিয়েছে ফারইস্ট ইসলামী লাইফ।

 

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি ২০২২ ফারইস্ট ইসলামী লাইফের নতুন মুখ্য নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’কে জানিয়েছিলেন কোম্পানিটির বকেয়া বীমা দাবীর পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে প্রায় ১৩শ’ কোটি টাকা।