ফারইষ্ট লাইফের সাবেক চেয়ারম্যান নজরুল রিমান্ডে, এম এ খালেককে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ

 

নিজস্ব প্রতিবেদক : ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের অর্থ আত্মসাতের ঘটনায় দায়েকৃত একটি মামলায় গ্রেফতার হওয়া কোম্পানিটির সাবেক ও প্রাইম ইন্স্যুরেন্সের বর্তমান চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

-বিজ্ঞাপন-

 

এছাড়াও ইতোপূর্বে আটককৃত বীমা কোম্পানিটির সাবেক পরিচালক এম এ খালেক এবং তার ছেলে রুবায়াত খালেককে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মাহবুব আহমেদ শুনানি শেষে এ আদেশ দেন।

 

বীমা গ্রাহকদের জমাকৃত ৮শ’ কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগে সেপ্টেম্বর মাসের শুরুতে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়, যার নং ১৫(৯)২২। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আজ আদালতে হাজির করে পুলিশ।

 

মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপর দিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

 

তবে উভয় পক্ষের শুনানি শেষে বিচারিক আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করেন। একই সঙ্গে নজরুল ইসলামের দুই দিনের রিমান্ড ও এম এ খালেক এবং তার ছেলে রুবায়াত খালেকের দুই দিনের জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাহবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নিজাম উদ্দিন ফকির।