যুবায়ের সিকদার-এর এনআরবি ইসলামিক লাইফে যোগদান

bankbima.xyz

 

নিজস্ব প্রতিবেদকঃ এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন প্রশাসন বিভাগের প্রধান হিসেবে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) পদে যোগদান করেছেন যুবায়ের সিকদার। তিনি কোম্পানির প্রধান কার্যালয়ে বুধবার (১ ডিসেম্বর) যোগদান করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

-বিজ্ঞাপন-

 

তিনি ২০০১ সালে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে উন্নয়ন প্রশাসন বিভাগে জুনিয়র অফিসার পদে যোগদান করেন। এরপরে তিনি সানলাইফ, গোল্ডেন লাইফ ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে ব্রাঞ্চ কন্ট্রোল, এমডি’স সেক্রেটারীয়েট, কাস্টমার সার্ভিস, ট্রেনিং ও উন্নয়ন প্রশাসন বিভাগে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
কর্মজীবনে লাইফ বীমা খাতে তার দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা রয়েছে। এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সে যোগ দেওয়ার আগে তিনি প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন প্রশাসন বিভাগে দায়িত্ব পালন করেছেন। তিনি এক সাথে বীমা পেশাজীবি, কবি ও জনপ্রিয় আবৃত্তি শিল্পী।
পটুয়াখালী জেলার অর্ন্তগত বাউফল উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন যুবায়ের সিকদার। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ইসলামিক স্টাডিজে’র উপর মাস্টার্স/ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। যুবায়ের সিকদারের পিতা একজন বীর মুক্তিযোদ্ধা।